5:15 am - Friday January 19, 2018

কল্পনাও করেননি মোদী, শেষমেষ সাংসদ শচীনের কাছে হারতে হবে তাকে!

বিশ্বের সব থেকে জনপ্রিয় সোশ্যাল সাইটে সব থেকে জনপ্রিয় রাজ্যসভার সাংসদ নির্বাচিত হলেন শচীন টেন্ডুলকার। লোকসভায় সবাইকে ছাপিয়ে জনপ্রিয় হলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ডিএনএ প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী রাজ্যসভায় জনপ্রিয়তার নিরিখে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকেও না কি হারিয়ে দিয়েছেন এই ক্রিকেট কিংবদন্তী। ফেসবুকের দুনিয়ায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ‘লোকসভার সাংসদ’ হিসেবে সবথেকে বেশি জনপ্রিয়তা অর্জন করেছেন।

ফেসবুকে নেটিজেনদের কথোপকথন, কমেন্ট, শেয়ার এবং লাইকের বিচারেই জনপ্রিয়তার তালিকা তৈরি করেছে ফেসবুক। এই তালিকায় নরেন্দ্র মোদী, শচীন টেন্ডুলকার ছাড়াও রয়েছেন আরকে সিনহা, অমিত শাহ, আসাদউদ্দিন ওবেইসি, ভগবন্ত মনের মতো হেভিওয়েটরা।

উল্লেখ্য, ফেসবুক পেজ হিসেবে ২০১৭ বর্ষে সব থেকে জনপ্রিয়তা অর্জন করেছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর পেজ পিএমও (১৩ কোটি ৭৪ লাখ)। তালিকায় এর পরেই আছেন রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ (৪০ লাখ ৮৮ হাজার)। কেন্দ্রীয় মন্ত্রকগুলির ফেসবুক জনপ্রিয়তার নিরিখে সবার শীর্ষে রয়েছে বিদেশ মন্ত্রী সুষমা স্বরাজের দফতর। উল্লেখ্য, মুখ্যমন্ত্রী হিসেবে জনপ্রিয়তম হয়েছেন ইউপির মুখ্যমন্ত্রী যোগী


Filed in: বিশ্ব সংবাদ
error: Content is protected !!