6:12 am - Thursday January 18, 2018

মাতাল শিশু তৈমুর!

সাইফ আলি খান ও কারিনা কাপুর খান দম্পতির ভীষণ আদর আর ভালোবাসার পুত্রধন তৈমুর আলী খান পাতৌদ।কিছুদিন আগে তার প্রথম জন্মবার্ষিকী উদযাপন করা হয়েছে। এক বছর পার হয়েছে তৈমুরের। স্বভাবতই হাঁটতে চেষ্টা শুরু করেছে সে।

ইদানিং দুষ্টামি আর হাঁটার চেষ্টায় বাসা মাতিয়ে রাখে তৈমুর। এসবে অবশ্য বিরক্ত নন সাইফ। বরং তিনি স্বীকার করেন, তৈমুর অনেক মিষ্টি ছেলে। কিন্তু কিছু বিশেষ মুহূর্তে তৈমুর সম্পর্কে সাইফ আলি খান যে অভিধা দিয়েছেন তা জেনে অনেকের চোখ কপালে উঠতে পারে। সাইফ আলি খান বলেছেন, তৈমুরের প্রথম হাঁটার সময় তাকে দেখতে মাতাল শিশুর মতো মনে হয়েছিল।

ছোট শিশুর হাঁটার সময় যে ভারসাম্যহীন পরিস্থিতি লক্ষ্য করা যায়, সে বিষয়টি ব্যাখা করতেই মূলত তৈমুরকে ‘মাতাল শিশু’ বলে অভিহিত করেছেন বাবা সাইফ আলি।

তিনি বলেন, সে (তৈমুর) ভীষণ মিষ্টি ছেলে। প্রথমবার তাকে হাঁটতে দেখে মাতাল শিশু মতো মনে হয়। এটি স্বভাবগত এবং সুন্দর। যা আমাদের জীবনের চমৎকার এক অধ্যায়।

২০১৬ সালের ২০ ডিসেম্বর তৈমুরের জন্ম হয়। গত বছর একই তারিখে তার প্রথম জন্মদিন উদযাপন করা হয়। তারকা পুত্র হিসেবে তৈমুর আলি খান প্রায় খবরের শিরোনাম হন।

এর আগে জি-নিউজের খবরে বলা হয়, তৈমুর আলি খানকে নাকি ‘টিম’ বলে ডাকেন সাইফ ও কারিনা। বাড়িতে সব সময়ই তৈমুরকে ‘টিম’ নামেই ডাকা হয়। এরই মধ্যে খবর চাউর হয় তৈমুরের নাম পরিবর্তনের। জানা যায়, কারিনা ছেলেকে ‘লিটল জন’ বলেও ডাকেন। আর এসবই নাকি তার পরিবর্তিত নাম। সূত্র: ডেকান ক্রোনিকল

Share


Filed in: বিনোদন
error: Content is protected !!