6:11 am - Thursday January 18, 2018

সালমান খানের এই নায়িকার কথা মনে আছে? কেমন আছেন এখন…. সম্প্রতি নাইটি পরা তাঁর যে ছবি ভাইরাল হয়েছে (ফটোগ্যালারী)

খুব বেশিদিন নয়, ১২ বছর আগে বলিউডে সাড়া ফেলে দিয়েছিলেন এই নায়িকা । কিন্ত তার পরে যেন কোথায় হারিয়ে গেলেন। কী করছেন এখন তিনি ?

২০০৪-২০০৫ সাল। সময়টা ভাল যাচ্ছিল না সলমন খানের। ঐশ্বর্যের সঙ্গে ব্রেকআপের পরে একটু বিধ্বস্তই ছিলেন মানসিক ভাবে। তার মধ্যেই চলছিল তাঁর প্রযোজনা সংস্থার নতুন ছবির প্রস্তুতি। নতুন নায়িকা খুঁজছিলেন সলমন। হঠাৎ করেই নজরে পড়ে যান মুম্বইয়ের এক কলেজ ছাত্রী।

আর কী আশ্চর্য ! ঐশ্বর্য রাইয়ের সঙ্গে কী অদ্ভুত মুখের মিল সেই মেয়ের।

 

স্নেহাকে পছন্দ হওয়ার অন্যতম কারণ কিন্তু ছিল এই মুখমণ্ডলের সাযুজ্য। ২০০৫ সালে মুক্তি পায় স্নেহার ডেবিউ ছবি ‘লাকি: নো টাইম টু লাভ’। ছবিতে সলমন খানের বিপরীতে, রাশিয়া-প্রবাসী এক ভারতীয় ছাত্রীর ভূমিকায় অভিনয় করেন স্নেহা ।

এর পরে সোহেল খানের সঙ্গে আরও একটি ছবি করেন স্নেহা— ‘আরিয়ান’। দ্বিতীয় ছবিটি একেবারেই চলেনি বলা যায় এবং তার পরে ২০০৭ সালে ‘জানে ভি দো ইয়ারো’-তে একটি স্পেশাল অ্যাপিয়ারেন্স ছাড়া বলিউডে নেহাতই মামুলি দু’একটি ছবি করেছেন। তাও শেষ তাঁকে হিন্দি ছবিতে দেখা গিয়েছিল ২০০৯ সালে। কোথায় গেলেন স্নেহা?

হিন্দি ছবির দর্শকরা অনেকেই হয়তো ধরে নিয়েছেন যে ছবির জগৎ থেকে বিদায় নিয়েছেন তিনি। আদতে বিষয়টা একেবারেই তা নয়।

স্নেহা বলিউডে পা জমাতে না পারলেও দক্ষিণী ছবিতে পেরেছেন। ২০০৮ সাল থেকে তিনি তেলুগু ছবিতে কাজ করে চলেছেন। একটি বাংলাদেশী ছবিতেও কাজ করেছেন। ছবির নাম ‘মোস্ট ওয়েলকাম’।


Filed in: বিনোদন
error: Content is protected !!