5:35 am - Friday January 19, 2018

জেনে নিন এমন কিছু সেলেবদের যাদের স্বামীর চেয়ে স্ত্রীর বয়স বেশি!

২০১৭ সালটা শেষ করার আগে সাতপাকে বাঁধা পড়েছেন বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মা এবং ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি। গত ডিসেম্বর ১১ তারিখ ইতালির তাসকানিতে গিয়ে বিপুল অর্থ খরচ করে ডেস্টিনেশন ওয়েডিং। সেরকমই বিদেশে হানিমুন। কারণ আছে… কম টাকা তো আর আয় করেন না দু’জনে। ব্যাঙ্ক অ্যাঙ্কাউন্ট ফুলেফেঁপে উঠছে দিনদিন।

অনুষ্কা বিরাটের জীবনে আসার পর থেকেই সব কিছুই শুভ হয়েছে। ভারতীয় দলের টেস্ট অধিনায়ক হন। তিন ধরণের ক্রিকেটেই ফর্ম অতিমানবীয় হয়ে ওঠে। গত বছর আবার সীমিত ওভারের ক্রিকেটেও অধিনায়ক করে দেওয়া হয় তাঁকে। ফলে ২০১৭ সালটা শেষ করার আগে তাঁর লেডিলাককে ঘরণী করে নেন বিরাট।

কিন্তু, দিল্লির ক্রিকেটার বিরাট কোহলি শর্মা পরিবারের মেয়ের থেকে বয়সে ছোটো। ভারতীয় সংস্কৃতি তো, তা এনিয়ে একটু বেশি ঝোঁক থাকে। বরের বয়স কম হলেই একটু আড় চোখে দেখতে ইচ্ছে করে। যদিও আজকাল এসব কিছুই না। তবে, সেলিব্রিটি তো তাঁদের সব খবরই খবর হয়।

ভারতে এরকম একাধিক সেলিব্রিটি জোড়ি আছেন, যাঁরা সুখে সংসার করছেন। স্বামী বয়সে ছোটো হলেও কোনও সমস্যা হয়নি স্ত্রীকে মেনে নিতে। আবার কোথাও স্বামী বড়, স্ত্রী ছোটো। আসলে বিয়ে মানে বয়সের ফারাক নয়, দু’জন মানুষ একসঙ্গে চলা। একসঙ্গে থাকা মিলেমিশে। একে অপরের জন্য বাঁচা। ভালোবাসার সম্পর্ক তো এটাই।

রণবীর সিং-দীপিকা পাড়ুকোণ
আগে বিরাটের সঙ্গে দীপিকা প্রেম করতেন। আর বলিউডে একসঙ্গে একই ছবির মাধ্যমে পা রাখা রণবীর আর অনুষ্কা শুরুতে প্রেম করতেন। সময় বদলেছে, ব্রেক-আপও হয়েছে দু’দিকে। রণবীর আর দীপিকা এখন প্রেম করছেন। খুব তাড়াতাড়ি বিয়েও করবেন দু’জনে। সেরকমই খবর শোনা যাচ্ছে। বত্রিশ বছরের দীপিকা রণবীরের থেকে আট মাসের ছোটো।

বিরাট কোহলি-অনুষ্কা শর্মা

এই দু’জন এখন খুব আলোচনার মধ্যে। দেশের হট ফেবারিট কাপল এখন বিরুষ্কা। কর্তার ঊনত্রিশ হয়ে গেলেও, কর্ত্রী তাঁর চেয়ে ৬ মাসের বয়সে বড়।

অভিষেক বচ্চন-ঐশ্বর্যা রাই

বলিউডের মেগাস্টার অমিতাভ বচ্চনের ছেলের সঙ্গে ২০০৭ সালে বিয়ে হয়েছে প্রাক্তন মিস ওয়ার্ল্ডের। ১৯৯৪ সালের বিশ্বসুন্দরী এখন চুয়াল্লিশ বছরের। দশ বছর ধরে সুখে ঘর করছেন তাঁর চেয়ে বয়সে ছোটো অভিনেতা জুনিয়র বচ্চনের সঙ্গে।

করণ গ্রোভর-বিপাশ বসু

এক সময় মডেল ও অভিনেতা দিনো মরিও’র সঙ্গে প্রেম করতেন বাঙালি বংশোদ্ভূত অভিনেত্রী। তারপর ছাড়াছাড়ি। এরপর প্রেমে পড়েন মডেল ও অভিনেতা জন আব্রাহামের। বেশ অনেক দূর এগোয় প্রেমপর্ব। জন বিয়ে পিছোতে থাকায়, সম্পর্কে ভেঙে যায়। এরপর টেলিভিশন অভিনেতা করণ গ্রোভরকে বিয়ে করেছেন বিপস। ঊনচল্লিশে পা দেওয়া বলিউডের বম্বশেল বিপাশার চেয়ে তাঁর স্বামী করণ চার বছরের ছোটো।

সঈফ আলি খান-অমৃতা সিং/ সঈফ আলি খান-করিনা কাপুর

বলিউডে বহুল চর্চিত আমাদের নবাব সাহাব। ছোটে নবাব অল্প বয়সে প্রেমে পড়ে নিজের চেয়ে বারো বছরের বড়ো অভিনেত্রী অমৃতা সিং’কে বিয়ে করেছিলেন। তারপর ডিভোর্স হয়ে যায় একসঙ্গে কয়েক বছর কাটানোর পর। অনেকটা সময় সিঙ্গল হয়ে কাটানোর পর দ্বিতীয়বার বিয়ে করেন ছোটে নবাব। এবার তাঁর পাত্রী তাঁর চেয়ে বারো বছরের ছোটো।

করিনার এখন বয়স সাঁইত্রিশ বছর। তাহলে হিসেব করে দেখুন সঈফের বয়স কত আর অমৃতার বয়স এখন কতো! মজার ব্যাপার হলো, সঈফের প্রথম বিয়েতে করিনা অমৃতার হাতে গিফট তুলে দিয়েছিলেন। আর তাতে ছোটে নবাবের প্রথম পক্ষ, সেইসময়কার ছোটো বালিকা করিনাকে বলেছিলেন, ‘থ্যাঙ্কস বেটা’।


Filed in: বিনোদন
error: Content is protected !!