5:31 am - Friday January 19, 2018

এবার সুজানা কারনে ঘর ভাঙছে বিন্দুর!

দীর্ঘদিন জাবত নিজের ইচ্ছায় নির্বাসিত থাকার কারণে ২০০৬ সালের লাক্স সুপারস্টার প্রতিযোগিতার প্রথম রানার আপ আফসান আর বিন্দুকে নিয়ে নানা গুঞ্জন ভেসে বেড়াচ্ছে এথারে-ওথারে। সম্প্রতি রঙিন জগতে নজরদারিতে জানা গেছে, বিন্দু তার সংসার ছেড়ে আলাদা বসবাস করছেন নীরবে নিস্তব্ধে। হাওয়া থেকে পাওয়া খবরে জানা গেছে, ঘর ভাঙছে তারকা এই মডেল অভিনেত্রীর। আর তার নেপথ্যে রয়েছেন আরেক মডেল অভিনেত্রী সুজানা!

২০১৪ সালে ভালোবেসে বিন্দু বিয়ে করেন আসিফ অ্যাপারেলসের কর্ণধার আসিফ সালাহউদ্দিন মালিককে। বিয়ের পর সংসারী হতে মিডিয়াকে পাশ কাটিয়ে নিভৃতচারী হতে শুরু করেন বিন্দু। কিন্তু বিন্দুর সব ত্যাগ-তিতিক্ষা বিফলে গেছে বলে জানা গেছে। আসিফ সালাহউদ্দিনের মনে ধরেছে ডিভোর্সি, হাল সিঙ্গেল সুজানাকে। শোনা যাচ্ছে, সুজানাও আসিফের প্রেমে মশগুল। একটি বিশ্বস্ত সূত্র বলছে, আসিফ-সুজানার সাম্প্রতিক সম্পর্ককে বিন্দু মেনে নিতে পারছেন না বলে আলাদা বসবাস করছেন। দূরে রয়েছেন মিডিয়া আর মিডিয়াসংশ্লিষ্ট কাছের মানুষদের থেকে।

এখনও বিন্দুর ফেসবুক, মোবাইল বন্ধ। তার বাসস্থানের হদিসও মিডিয়ার কাছে নেই। বিন্দুর দীর্ঘদিনের সহকর্মীরাও জানেন না তার হালহকিকত। টিভি অভিনয় শিল্পী সংঘের কাছেও নেই কোনো আপডেট। তবে মিডিয়া আড্ডার টেবিলে বিন্দুর স্বামী আসিফ আর সুজানা প্রসঙ্গ এলে কেউ ‘না…এটা হতে পারে না’-এমন সিনেমাটিক প্রতিবাদও করছেন না। বরং ‘তাই…আমার সন্দেহ হচ্ছিল’ এমন বাণীই উচ্চারিত হচ্ছে। আর যারা একেবারেই সাদামাটা তারা বলছেন, ‘যাহা রটে তা কিছু তো বটে’।


Filed in: বিনোদন
error: Content is protected !!