7:47 am - Tuesday January 16, 2018

সবচেয়ে সেক্সিয়েস্ট নারীর তালিকায় টেলিভিশন অভিনেত্রী স্থান নিলেন !

জম্মু ও কাশ্মীরের এক মেয়ে হিনা খান। গুরুগ্রামের একটি প্রতিষ্ঠান থেকে এমবিএ করেন তিনি। এরপর, ২০০৯ সালে ইয়ে রিসতা কেয়া ক্যাহেলাতা হ্যায় ধারাবাহিক দিয়ে টেলিভিশনে তার আত্মপ্রকাশ।তারপর আর ফিরে তাকাতে হয় নি তাকে।  ২০১৬ পর্যন্ত এই ধারাবাহিকে তিনি ছিলেন প্রধান অভিনেত্রী। এর মাধ্যমেই জনপ্রিয়তার শিখরে পৌঁছন তিনি।

বড়পর্দায় তার তেমন পরিচিতি নেই। কিন্তু ছোটোপর্দা দিয়েই বাজিমাত করেছেন হিনা খান। ছোটোপর্দার সবচেয়ে সুন্দরী অভিনেত্রীদের মধ্যে তিনি একজন। শুধু তাই নয়। এশিয়ার সেক্সিয়েস্ট অভিনেত্রীদের মধ্যেও তার নাম রয়েছে।

স্বপ্না বাবুল কা… বিদাই ধারাবাহিকেও কাজ করেছিলেন হিনা। সেখানেও তার কাজ প্রশংসা পেয়েছিল। সম্প্রতি বিগ বস ১১-এ অংশ নেন তিনি। এছাড়া নাচ বলিয়ে রিয়্যালিটি শোয়ের সিক্সথ সিজনেও অংশ নিয়েছিলেন তিনি। অংশ নিয়েছিলেন ফিয়ার ফ্যাক্টর: খতরোঁ কি খিলাড়িতেও। ২০১৩ সালে মাস্টারশেফ: কিচেন কি সুপারস্টার শোয়ে বিচারকের আসনে ছিলেন তিনি।

শোনা যায় রবি জয়সওয়ালের সঙ্গে সম্পর্কে রয়েছেন হিনা। কিন্তু দু’জনেই দু’জনকে বন্ধু বলে দাবি করেন। ফিয়ার ফ্যাক্টর: খতরোঁ কি খিলাড়িতে তিনিও হিনার সঙ্গেই প্রতিযোগিতা করেছেন। হিনা যখন বিগ বস হাউজে ঢোকেন, রকি হিনার পরিবারের সঙ্গেই ছিলেন।

২০১৩ থেকে ২০১৭ সাল পর্যন্ত ৫০ জন এশিয়ার সেক্সিয়েস্ট নারীদের তালিকায় ছিলেন হিনা।


Filed in: বিনোদন
error: Content is protected !!