4:05 pm - Monday February 19, 2018

সালমানের সঙ্গে শারীরিক সম্পর্ক ও গর্ভবর্তী হওয়া নিয়ে মুখ খুলল মিস বাংলাদেশ জেসিয়া ইসলাম

জেসিয়া ইসলাম হচ্ছেন বাংলাদেশের একজন মডেল এবং সুন্দরী প্রতিযোগিতা মিস বাংলাদেশ ২০১৭-এর মুকুটধারী। ১৮ নভেম্বর চীনের সানাইয়া শহরে অনুষ্ঠেয় ৬৭ তম মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় বাংলাদেশ থেকে অংশ নেন তিনি।

তারপর থেকেই আলোচনায় আসেন তিনি।কিছুদিন পুর্বেও সালামান মুক্তাদিরের সাথে তাকে ভাল অবস্থায় দেখা গেলেও বর্তমানে জেসিয়া ইসলাম তার বিপহ্মে অবস্থান করছেন। কারন একটাই, শারীরিক সম্পর্ক করে তাকে ধোকা দিয়েছেন। এমনকি তিনি বলেছেন, শুধু সে না সালমান এমন আরও মেয়েদের জীবন নষ্ট করেছে। অনেক মেয়েকে প্রেগন্যান্ট করেছে। অনেক সংসার ভেঙ্গেছে।

জেসিয়া ইসলাম তার নিজের টাইমলাইনে সালমান মুক্তাদিরকে নিয়ে একটা ভিডিও শেয়ার করেছেন এবং ক্যাপশনে লিখেছেন, ভালো চেহারার পিছে কত কিছু লুকিয়ে থাকে।মুলত, ইউটিউবার তাহসিন এন রাকিব ও সালমান মুক্তাদিরের কলহের জের ধরে বের হয়ে এসেছে এমন তথ্য।

জেসিয়া ইসলামের সাথে হওয়া অন্তরঙ্গ কিছু মেসেজ স্ক্রিনশট ফেসবুক জগৎ এ এখন ভাইরাল।ফেসবুক জুড়ে সালমানকে গালিগালাজ দেওয়া হচ্ছে। অনেকেই মন্ত্যব্য করছেন, সালমান মুক্তাদির নষ্টামি ছাড়া তরুন সমাজকে কিছুই শেখাতে পারেন নি।আবার অনেকেই সালমানের বেপরোয়া জীবনের চলাফেরার জন্য তার বাবা-মা কে দোষারোপ করছেন।

 

-রাইসিংনিউজ ২৪


Filed in: বিনোদন