4:12 pm - Monday February 19, 2018

রোনালদো-কাইলির রেকর্ডের পাশে প্রিয়া

মাত্র একদিনেই ইনস্টাগ্রামে ফলোয়ারের সংখ্যা দাঁড়িয়েছে ৬০ লাখ ৬ হাজার। আর তাতেই অনলাইন দুনিয়ায় নতুন রেকর্ড গড়ে নিলেন ভারতের মালয়ালম ছবির উঠতি অভিনেত্রী প্রিয়া প্রকাশ ওয়ারিয়ার। এর আগে রোনালদো ও কাইলি একদিনে ফলোয়ারের এই রেকর্ড গড়েছিলেন। খবর জি-নিউজের।হঠাৎ করেই তারকাখ্যাতি পেয়ে গেছেন ১৮ বছরের তরুণী প্রিয়া।

 

২৯ সেকেন্ডের একটি ভিডিও ক্লিপিং মাতিয়ে রেখেছে ফেসবুক, টুইটার, ইনস্টাগ্রামসহ সামাজিক যোগাযোগের সব মাধ্যম।ভিডিওতে দেখা যায়, কলেজের ইউনিফর্ম পরা এক মেয়ে তার এক ছেলে সহপাঠীর সঙ্গে পাল্লা দিয়ে ভ্রু নাচাচ্ছেন। এই ভ্রু নাচানোর ফাঁকে আচমকা তার চোখের পলকে সেই ছেলে সহপাঠী ধরা পড়ে যান। কাজলকালো সেই চোখের অদ্ভুত ইশারায় যেন পাগল হয়েছে পুরো ইন্টারনেট জগত।প্রিয়ার ভাইরাল হওয়া ভিডিওটি মূলত ‘অরু আদার লাভ’নামের একটি মালায়লাম ছবির গানের দৃশ্য।

তবে ছবিতে মূল নায়িকা হিসেবে অভিনয় করেছেন অন্য একজন। হঠাৎ করে প্রিয়া এমন জনপ্রিয়তা পাবেন সেটা ভাবেননি ‘অরু আদার লাভ’ছবির পরিচালক ওমর লুলু।১৮ বছরের তরুণী প্রিয়া বসবাস করেন কেরালার ত্রিচুরে। পরিবার আর কাছের বন্ধুরা তাকে রিয়া নামে ডাকেন। বিমলা কলেজে প্রথম বর্ষের ছাত্রী প্রিয়া।পড়ালেখার পাশাপাশি র‌্যাম্প মডেল হিসেবে কাজ করেন প্রিয়া। এছাড়া নৃত্যশিল্পীও তিনি। ভ্রু নাচানোর কৌশল নাচ থেকেই রপ্ত করেছেন। প্রিয়া অভিনীত ‘অরু আদার লাভ’ছবিটি মুক্তি পাবে আগামী মার্চে।


Filed in: খেলাধুলা