8:58 am - Wednesday December 13, 2017

‘জীবনটাকে কি সিনেমা মনে করছ? সাকিবকে নিপুন

বাংলা চলচ্চিত্র শিল্প যখন আইসিউতে মুমূর্ষু অবস্থায়। তখন শাকিব অপুর শক্তিশালী জুটি প্রাণের সঞ্চার করেছিলো। প্রায় ৭০টির বেশি ছবি এক সাথে করা এই জুটির সব শেষে শুভ মিলন হলেও, বাস্তবে এর চিত্র উল্টো। রিল লাইফের প্রেম রসায়ন রিয়েল লাইফে প্রভাব ফেললেও পরিণতি ছিল বেশ তিক্ত। সম্প্রতি অপুকে তালাকনামা পাঠিয়েছেন শাকিব খান। সোমবারের পর থেকে এই ঘটনা নিয়ে মিডিয়ায় চলছে তোলপাড়।

তাদের এই দশ বছরের সংসারের এমন পরিণতি কেউই প্রত্যাশা করেননি। যেখানে তাদের রয়েছে এক বছর বয়সী একজন পুত্র সন্তনা। এদিকে শাকিবের এমন সিদ্ধান্ত নিয়ে তাদের অনেক সহকর্মী তাদের মতামত জানিয়েছেন। তাদের মধ্যে একজন অভিনেত্রী নিপুন।

ডিভোর্স ইস্যুতে তিনি বলেন, বুঝতে পারছি না শাকিব খান দেশের বাইরে বসে কেন একের পর এক সিদ্ধান্ত নিচ্ছে? জীবনটাকে কি সে সিনেমা মনে করছে?

নিপুন আরও বলেন, আমি চাই, দেশে ফিরে সে অপুর সঙ্গে বসুক। দুজন আরেকবার দুজনকে বোঝার চেষ্টা করুক। কারণ এখন জীবন মানে আর শাকিব-অপু নয়, তাদের বাইরে জয়ও আছে। এমন একটি বাচ্চাকে শাকিব কী করে ভুলে যেতে চায়! ভরণ-পোষণ দিলেই কি বাবা হওয়া যায়? আমার বিশ্বাস, আবার তারা এক হবে। অন্তত জয়ের জন্য হলেও স্যাক্রিফাইস করবে।


Filed in: বিনোদন